রায়পুরে বাঁশ-কাঁটার বেড়ায় ৪ দিন অবরুদ্ধ অসহায় পরিবার

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ২১ মে ২০১৯, ২০:১৩ | অনলাইন সংস্করণ

বাঁশ ও কাটা দিয়ে যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে
বাঁশ ও কাটা দিয়ে যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে প্রভাবশালী জাকির হোসেন সবুজের দেয়া বাঁশ ও কাঁটার বেড়ায় ৪ দিন ধরে অবরুদ্ধ হয়ে পড়েছে অসহায় আবু তাহেরের পরিবার।

পৌরশহরের ৯নং ওয়ার্ড পশ্চিম কেরোয়া এলাকার দেওয়ানজী বাড়িতে এ ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে গিয়েও পরিবারটিকে অবরুদ্ধ হয়ে থাকতে দেখা গেছে।

ঘর থেকে বের হওয়ার প্রধান পথ বন্ধ থাকায় তারা পিছনের দরজা ব্যবহার করে সুপারি বাগানের মধ্যে দিয়ে চলাচল করতে বাধ্য হচ্ছে। ঘরটির সম্মুখে পৌরসভা কর্তৃক নির্মিত ব্রিক সলিং রাস্তাটিও বন্ধ করে দেয়ার পাঁয়তারা চলছে বলে ওই বাড়ির লোকজনের অভিযোগ।

ক্ষতিগ্রস্ত আবু তাহের বলেন, ৫-৬ দিন পূর্বে একই বাড়ির জাকির হোসেন সবুজ তার বসত ঘরের সম্মুখ দিয়ে পানির পাইপ বসাতে যায়। এতে তারা আপত্তি জানালেও লাইনটি বসায় সবুজ। আপত্তি জানানোর অজুহাত তুলে ৪ দিন পূর্বে তার ঘরের দরজায় বাঁশ ও কাঁটার দিয়ে বেড়া দিয়ে ঘর থেকে বাহির হওয়া বন্ধ করে দেয়। আমি ঘটনাটি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে জাকির হোসেন সবুজ বলেন, আমি আমার জমিতে বেড়া দিয়েছি। তাহেরকে তাদের জমি দিয়ে চলাচল করতে বলেছি। আমি তার ঘরের সামনে ওয়াল তুলে দিব। আমার প্রয়োজনে পৌরসভা রাস্তা করে দিয়েছে। এখন আমি রাস্তা কমিয়ে ঘর তুলবো।

রায়পুর থানার এসআই মো. আরেফিন বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×