সিলেটের সেই নবজাতককে দত্তক নিল পুলিশ দম্পতি

  যুগান্তর রিপোর্ট ২১ মে ২০১৯, ২২:১৪ | অনলাইন সংস্করণ

নবজাতক।
নবজাতক। ছবি সংগৃহীত

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে দত্তক নিল পুলিশ দম্পতি।

নবজাতকটিকে দত্তক নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা।

ওসি মোহাম্মদ সেলিম মিঞা যুগান্তরকে বলেন, নবজাতকটিকে হাসপাতালে ফেলে যাওয়ায় তার বাবা- মায়ের খোঁজ না পেয়ে থানায় খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে মঙ্গলবার শিশুটিকে আদালতে হাজির করা।

এর আগে ওই নবজাতককে দত্তক নেয়ার জন্য আদালতে আবেদন করে পুলিশ কনস্টেবল রবিউল। পরে কোর্টের আদেশে ওই নবজাতককে পুলিশ দম্পত্তির কাছে জিম্মায় দেয়া হয়।

আদালতের কর্মকর্তা আব্দুল ওয়াদুদ জানান, নবজাতক শিশুটিকে নিতে আদালতে আবেদন করেন পুলিশ কনস্টেবল রবিউল হোসেন। তিনি আদালতে কর্মরত। আদালত আবেদন বিবেচনা করে শিশুটিকে রবিউলের জিম্মায় দেন।

গত ১৭ মে সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে নবজাতক ওই শিশুটিকে নিয়ে ভর্তি হন এক দম্পতি। হাসপাতালের রেজিস্ট্রারে শিশুটির বাবার নাম শিমুল আহমদ ও মায়ের নাম আয়শা বেগম এবং ঠিকানা শিবগঞ্জ সোনারপাড়া লিখানো হয়। ওইদিন সন্ধ্যায় শিশুটিকে রেখে উধাও হয়ে যান ওই ‘বাবা-মা’।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×