মোটরসাইকেল-ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ২ বন্ধু নিহত

  বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি ২১ মে ২০১৯, ২২:১৭ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

ভোলার বোরহানউদ্দিনে মোটরসাইকেল ও ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মো. হাসান (১৬) ও মো. রাকিব (১৭) নামের দুই বন্ধু ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানগঞ্জ বাজারের নিকট ওই দুর্ঘটনা ঘটে।

নিহত হাসান উপজেলার কুতুবা ইউনিয়নের এক নম্বার ওয়ার্ডের লক্ষ্মীপুর গ্রামের মো. সিদ্দিকের ছেলে ও রাকিব বড়মানিকা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের কোরামতগঞ্জ এলাকার মৃত মফিজুল হকের ছেলে।

পুলিশ ইজি বাইক জব্দ করলেও চালক দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে যায়।

পুলিশ জানায়, দুপুরে হাসান ও রাকিব মোটরসাইকেলে চরফ্যাশন যাচ্ছিলেন। ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানগঞ্জ বাজারের বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই হাসান ও রাকিব গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম শাহিন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কারো অভিযোগ পাওয়া যায়নি।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×