ভোলায় ইউপি মেম্বারের কাণ্ড!

  ভোলা প্রতিনিধি ২১ মে ২০১৯, ২২:৪৫ | অনলাইন সংস্করণ

ভোলা

ভোলার সদর উপজেলার দিঘলদী ইউনিয়নে জমির বিরোধের জেরে ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ইউপি মেম্বারের বিরুদ্ধে।

মঙ্গলবার ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃদ্ধ ওই নারীর নাম সোনাবরু।

জানা গেছে, ছেলেকে রক্ষা করতে এগিয়ে এলে সেই মাকে পিটিয়ে আহত করেন দক্ষিণ দিঘলদী ইউপি মেম্বার মো. সেলিম। এ সময় ওই বৃদ্ধার ছেলে মো. মিলনকেও পিটিয়ে আহত করেন ওই মেম্বার।

সেলিম অবশ্য মারধর করার বিষয়টি অস্বীকার করে যুগান্তরকে জানান, মিলনদের কাছ থেকে জমি কিনেছিলেন বজলু, নজরুলরা। পরে তাদের বাড়ির প্রবেশের পথ বন্ধ করে কবরের স্থানের জন্য দেয়াল নির্মাণ করছিলেন মিলন। তাকে ওই কাজ করতে বাধা দেয়া হয়।

অপরদিকে ভোলা হাসপাতালে চিকিৎসাধীন সোনাবরু ও তার ছেলে মিলন জানান, ওই এলাকার কালামের ছেলে নজরুল, বজলুদের বাড়ি প্রবেশের পথের জন্য একটি গাড়ি ঢোকার জমি দেয়া হয়। ওই জমির পরেও বাড়তি জমি রেখে বাড়ির কবরস্থান নির্মাণ কাজ শুরু করা হয়।

সোনাবরু ও তার ছেলে মিলন জানান, এ অবস্থায় একতরফা কথা শুনে সেলিম মেম্বার ছুটে গিয়ে প্রথমে মিলনকে ডেকে চড়থাপ্পর মারেন। মিলন প্রতিবাদ করলে তাকে লাঠি দিয়ে মারতে শুরু করেন। এমন অবস্থা দেখে ছেলেকে বাঁচাতে ছুটে যান মা। এ সময় মিলন মেম্বার ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×