টিফিনের টাকা জমিয়ে দরিদ্রদের নিয়ে শিক্ষার্থীদের ইফতার

  হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২১ মে ২০১৯, ২২:৫১ | অনলাইন সংস্করণ

দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করছে শিক্ষার্থীরা
দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করছে শিক্ষার্থীরা

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় শিক্ষার্থীদের টিফিনের টাকায় ইফতার করলো এলাকার অসহায় দরিদ্র শ্রমজীবী মানুষ ও ভিক্ষুক। শিশুদের হাসি ফাউন্ডেশন নামে সংগঠনের একদল শিক্ষার্থী এ আয়োজন করে।

শিক্ষার্থীদের টিফিনের জমানো টাকা থেকেই এ ধরনের নানা জনহিতকর কাজে ব্যয় করা হয় বলে জানা যায়।

সোমবার সন্ধ্যায় হোসেনপুর সরকারি পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল আমিন অপু, সংগঠনের সভাপতি মাহমুদুল হক রিয়াদ, সম্পাদক তৌহিদুল ইসলাম তীব্রসহ সকল সদস্যরা।

এর আগে আসরের নামাজের পর পৌর সদরের প্রায় অর্ধশতাধিক শ্রমজীবী ও ছিন্নমূল মানুষের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দেয় শিক্ষার্থীরা।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল বলেন, ক্ষুদে শিক্ষার্থীদের এমন মানবিক কাজে তিনি অনেক খুশি। তাদের সব কার্যক্রমে তিনি নিজেকে সম্পৃক্ত রাখবেন এবং তাদের সব কার্যক্রমে সহযোগিতা থাকবে বলে তিনি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×