সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ২৩ মে ২০১৯, ১৪:৫৩ | অনলাইন সংস্করণ

সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক
ছবি: যুগান্তর

সাভারে পুলিশের যৌথ বিশেষ অভিযানে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ও মডেল থানাপুলিশ।

বুধবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখের ছেলে মো. আক্কাস (৩৮), বিদ্যুৎ খানের ছেলে সুমন (২৭), সিঙ্গাইর থানার মৃত আলী হোসেনের মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলবাড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশুার জানান, ঈদ সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড বন্ধে পুলিশ যৌথ অভিযান শুরু করেছে। এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাতে সাভার মডেল থানাপুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়।

পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, ঈদ সামনে রেখে পথচারীদের চলাচল নির্বিঘ্ন করতে ৯ ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×