বাগেরহাটে আত্মসমর্পণকৃত বনদস্যু বাহিনী প্রধান গ্রেফতার

  বাগেরহাট প্রতিনিধি ২৪ মে ২০১৯, ০০:১৪ | অনলাইন সংস্করণ

গ্রেফতার

স্বাভাবকি জীবনে ফিরতে র‌্যাবের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অস্ত্র ও গুলি জমা দিয়ে আত্মসর্মপণ করা সুন্দরবনের বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর শিকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

একটি অস্ত্র মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটরে রামপাল উপজেলার শ্রীফলতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বাগেরহাটের শরণখোলা থানার এ অস্ত্র মামলায় দীর্ঘ দিন ধরে পলাতক ছিল সুন্দরবনের বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর শিকারী। আদালত ওই অস্ত্র মামলায় বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরের নামে পরোয়ানা জারি করে।

বৃহস্পতিবার দুপুরে শ্রীফলতলা এলাকা থেকে রামপাল থানা পুলিশের এসআই সবুর হোসেন জাহাঙ্গীরকে গ্রেফতার করে বাগেরহাট আদালতে পাঠায়।

স্বাভাবিক জীবনে ফিরতে এক বছর আগে র‌্যাবের মাধ্যমে আত্মসর্মপণ করা সুন্দরবনের বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর শিকারী রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের আহম্মদ আলীর ছেলে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×