এবার ইন্টারপোল সদস্য পরিচয় দিয়ে প্রতারণা!

  স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি ২৪ মে ২০১৯, ০১:০১ | অনলাইন সংস্করণ

পিরোজপুর

ভুয়া র‌্যাব, ডিবি, পুলিশ, সেনা কর্মকর্তা পরিচয়ে অনেকে প্রতারণা করে আসলেও এবার ধরা পড়েছে ভুয়া ইন্টারপোল সদস্য।

স্বরূপকাঠির ইন্দুরহাটে ইন্টারপোলের ভুয়া পরিচয়ে চাঁদাবাজি করতে এসে তিন প্রতারক পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বুধবার রাতে ইন্দুরহাট বন্দর থেকে ব্যবসায়ীদের সহায়তার পুলিশ তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন নাটোর জেলা সদরের ভুষনকাঠি এলাকার সেলিম আহমেদের পুত্র শাহিন আলম (৩৫), মাদারীপুর জেলার রাজৈর এলাকার গোলাম মোস্তফার পুত্র হাবিবুর রহমান (৩২) ও ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার রিয়াজ উদ্দিনের পুত্র খলিল হাওলাদার।

ইন্দুরহাট বন্দরের হোটেল ব্যবসায়ী মো. শাহিন মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পর বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের পিরোজপুর কোর্টে পাঠানো হয়।

ব্যবসায়ী ও পুলিশ সূত্রে জানা গেছে, উল্লেখিত প্রতারকরা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নিজেদের ইন্টারপোলের সদস্য হিসেবে পরিচয় দেয়। তারপর ভেজালবিরোধী অভিযানের কথা বলে এবং মোবাইলে ছবি করতে গেলে ব্যবসায়ীদের সন্দেহ হয়।

একপর্যায়ে ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে তাদের জিজ্ঞাসাবাদ করার ফাঁকে পুলিশে খবর দেন। পরে থানা থেকে পুলিশ যেয়ে প্রতারকদের আটক করেন।

স্বরূপকাঠি থানার এসআই মো. তসলিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি এ মামলার তদন্ত করছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×