গাজীপুরে মাদকবিরোধী বয়ান করায় খতিবের দাড়ি ধরে টানা-হেঁচড়া

  গাজীপুর প্রতিনিধি ২৪ মে ২০১৯, ২৩:৩৫ | অনলাইন সংস্করণ

গাজীপুর

গাজীপুরের একটি মসজিদে জুমার নামাজের পূর্বে মাদক ও জুয়ার বিরুদ্ধে মুসল্লিদের উদ্দেশ্যে বয়ান করায় খতিবকে শারিরীকভাবে হেনস্থা ও তার দাড়ি ধরে টানা-হেঁচড়া করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বৃহস্পিতবার রাতে গাজীপুর সদর উপজেলার পূর্ব নয়নপুর এলাকায় অভিযান চালিয়ে ছয় মাদকসেবীকে আটক করেছে পুলিশ।

জয়দেবপুর থানার এসআই শওকত আলী জানান, গত ১৭ মে সদর উপজেলার পূর্ব নয়নপুর এলাকায় পেপসি গেট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি শামছুদ্দিন সাঈদ জুমার নামাজের পূর্বে মাদক, জুয়া ও নেশার বিরুদ্ধে মুসল্লিদের উদ্দেশ্যে বয়ান করেন। এতে এলাকার কতিপয় মাদকসেবী ক্ষুব্ধ হয়ে গত ২১ মে ওই সমজিদের সামনে খতিব শামছুদ্দিন সাঈদকে অকথ্যভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তাকে কিল-ঘুষি এবং দাড়ি ধরে টানা-হেঁচড়া করতে থাকে।

তিনি জানান, এ সময় খতিবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদকসেবীরা পালিয়ে যায়। এ ঘটনায় পর দিন খতিব জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরির প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে পুলিশ ইসমাইল হোসেন (৩৫), জাকির (২২), মাসুদ (২৪), ইমরানসহ (২৫) ছয়জনকে আটক করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×