মাদারীপুরে সেই স্কুলছাত্রীকে বিএনপি নেত্রীদের অনুদান

  মাদারীপুর প্রতিনিধি ২৫ মে ২০১৯, ২২:০৯ | অনলাইন সংস্করণ

মাদারীপুর

মাদারীপুরে পুলিশের নায়েক মোক্তার হোসেন (৫০) কর্তৃক নির্যাতিত স্কুলছাত্রীকে ঢাকা থেকে সদর হাসপাতালে দেখতে যান কেন্দ্রীয় বিএনপির নেত্রীরা।

শনিবার দুপুর ২টার দিকে কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান বেগম সেলিনা রহমান ও মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ হাসপাতালে স্কুলছাত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় নির্যাতিত স্কুলছাত্রীর নানার হাতে আর্থিক অনুদান তুলে দেন।

জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনের নায়েক মোক্তার হোসেন শহরের টিবি ক্লিনিক সড়কে দীর্ঘদিন থেকে ভাড়া থাকেন। কয়েক দিন পূর্বে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এই সুযোগ গত গত ১৯ মে রাতে শহরের টিভি ক্লিনিক সড়কের প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ঘরে ডেকে নেয় পুলিশ সদস্য।

এ সময় দরজা বন্ধ করে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে পুলিশ সদস্য মোক্তার হোসেন স্কুলছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেয়। এতে করে স্কুলছাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ সংবাদটি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে ঢাকা থেকে কেন্দ্রীয় বিএনপির নেত্রীরা স্কুলছাত্রীকে হাসপাতালে দেখতে আসে।

আর্থিক অনুদানসহ নির্যাতিত স্কুল ছাত্রী ও পরিবারের খোঁজ খবর নিলেন বিএনপির নেত্রীরা। এ সময় নির্যাতিত স্কুলছাত্রীর নানার হাতে আর্থিক অনুদান তুলে দেন বিএনপির ভাইস-চেয়ারম্যান বেগম সেলিনা রহমান ও মহিলাদলের সাধারন সম্পাদক সুলতানা আহম্মেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলাদলের সহ-সভাপতি জেবা খান, সাংগঠনিক সসম্পাদক পারভীন আক্তার, সহ-সম্পাদক সারমিন ইসলাম ডেইজী।

তাদের সঙ্গে মাদারীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লিটু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট জাফর আলী মিয়া, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শরীফ সাইফুল কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×