মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত

  যুগান্তর রিপোর্ট ২৬ মে ২০১৯, ০৮:০৯ | অনলাইন সংস্করণ

মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত
ছবি: যুগান্তর

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত হয়েছেন।

শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের তাকিয়াপাড়া এলাকার আবদুল মান্নানের ছেলে রাকিব (১৮), পূর্ব খৈয়াছড়া গ্রামের শফিউল আলমের ছেলে তারেক (২০) ও ফেনীর ছাগলনাইয়া উপজেলার আর রিফাত (২৩)। নিহতরা পরস্পর বন্ধু ছিলেন।

মিরসরাই থানার এসআই নুরুল আলম জানান, শনিবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ডাক-বাংলো ব্রিজের পাশে চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি ট্রাক চাকা পাংচার হয়ে যায়। এতে ট্রাকটি সড়কের পাশে থামিয়ে মেরামতের কাজ চলছিল।

এ সময় বড়তাকিয়া থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল বারইয়াহাটের দিকে যাচ্ছিল। কিছু বুঝে ওঠার আগেই মোটরসাইকেলটি ট্রাকের ভেতরে ঢুকে যায়। এতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই রাকিব ও রিফাতের মৃত্যু হয়।

গুরুতর আহতাবস্থায় তারেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×