‘ঈদের পর কঠোর আন্দোলনে যাবে বিএনপি’

  হাটাহাজারী প্রতিনিধি ২৬ মে ২০১৯, ১৩:০০ | অনলাইন সংস্করণ

‘ঈদের পর কঠোর আন্দোলনে যাবে বিএনপি’
হাটহাজারীর ইফতার পাটিতে বক্তব্য রাখছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, চাকসুর সাবেক ভিপি ও বিজিএমইএর সাবেক সভাপতি এসএম ফজলুল হক। ছবি: যুগান্তর

ঈদের পর কঠোর আন্দোলনের ডাক দেবে বিএনপি। এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।

শনিবার সন্ধ্যায় হাটহাজারী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও ইফতার অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, চাকসুর সাবেক ভিপি ও বিজিএমইএর সাবেক সভাপতি এসএম ফজলুল হক এ কথা বলেন।

তিনি বলেন, অবৈধ ও অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় চেপে বসা বর্তমান সরকারকে হটিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইঞ্জি. বেলায়েত হোসেন।

বিএনপি নেতা ইলিয়াস আলী ও ছাত্রনেতা রায়হান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা জামায়াতের আমির ইঞ্জি. সিরাজুল ইসলাম, বিএনপি নেতা মাওলানা মীর কাসেম, আলহাজ নুরন্নবী তালুকদার, মোহাম্মদ ইউসুফ, ফারুক-ই আজম, শফিউল হাসান, আলহাজ জাকের চেয়ারম্যান, মো. ইসমাঈল, অ্যাডভোকেট মো. ফরিদ, এম খায়রুন্নবী, মো., ইউসুফ, শফিউল আলম মাস্টার, শফিজ্জামান, মজিবুল হক বাবুল, হারুণ ডিলার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা একরাম হোসেন চৌধুরী সেলিম, ইলিয়াস চৌধুরী, জসিম উদ্দিন সিকদার, ছৈয়দ মেম্বার, এয়ার মোহাম্মদ, আবদুল মাবুদ শিমুল, নাজিম উদ্দিন, লোকমান চৌধুরী, যুবদল নেতা ফোরকান চৌধুরী, রেজাউল করিম বাবু, ছাত্রনেতা এরশাদ উদ্দিন, শফিউল আজম, জিয়াউদ্দিন মিজান, হোসেন, কিবরিয়া, রনি, রহমত, সাজিম, বাবু, আনিস, ইকবাল সাদি, মোরশেদ, ইকবাল, সাজ্জাদ, পিয়াল, রাসেল, কায়েসসহ জেলা থানা, ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×