রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যা করলেন সৎবাবা

  রাজশাহী ব্যুরো ২৯ মে ২০১৯, ১৪:০৫ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যা করলেন সৎবাবা
রাজশাহীতে নিহত রিফাতের সৎবাবার মোহাম্মদ আলী। ছবি: সংগৃহীত

তরমুজ কিনে দেয়ার কথা বলে নাটোর শহর ঘুরিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় এনে এক শিশুকে গলা কেটে হত্যা করেছেন তার সৎবাবা। নিহত শিশুটির নাম রিফাত হোসেন (৭)।

মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার সেনভাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির সৎবাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত রিফাত হোসেনের বাড়ি নাটোরের একডালা এলাকায়। তার সৎবাবার নাম মোহাম্মদ আলী।

পুঠিয়া থানার ওসি শাকিল আহমেদ জানান, মোহাম্মদ আলী সাত বছর আগে ইসলাম ধর্মগ্রহণ করেন। এর আগে তিনি হিন্দু ছিলেন। গত সাত মাস আগে তিনি বুলি খাতুন নামে এক নারীকে বিয়ে করেন। বুলি খাতুনের প্রথম স্বামীর সন্তান রিফাত।

প্রথম স্বামীকে তালাক দিয়েই নবমুসলিম মোহাম্মদ আলীকে বিয়ে করেছিলেন বুলি।

জিজ্ঞাসাবাদে সৎবাবা মোহাম্মদ আলী জানিয়েছেন, তার স্ত্রী বুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎসন্তান রিফাতকে তিনি হত্যা করেছেন। হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেয়ার নাম করে নাটোরে শহরের বিভিন্ন এলাকা ঘোরানো হয়।

পরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সেনবাগ এলাকায় রিফাতকে এনে নেইল কাটারের চাকু দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এর পর বাসায় চলে যান মোহাম্মদ আলী। তবে বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে তিনি দেখেননি বলে দাবি করেন।

পরে রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে দাবি করেন। ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে রিফাতের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় তার স্ত্রী বুলি খাতুন বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন।

এ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে মোহাম্মদ আলীকে আদালতে পাঠানো হয়েছে। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিলে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×