ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৩০ মে ২০১৯, ০৮:১০ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নিহত ডাকাতদের দেখতে জনতার ভিড়। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে দুজন নিহত হয়েছেন। এ সময় হামলায় বাড়ির তিন সদস্য গুরুতর আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুরে প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে অস্ত্র নিয়ে ১২-১৫ জনের একদল ডাকাত ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটপাটের চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজনের সঙ্গে ডাকাতদের হট্টগোল হয়।

ডাকাতরা বাড়ির লোকজনের ওপর হামলা চালালে তাদের চিৎকারে এলাকাবাসী টের পেয়ে ডাকাত দলকে ঘিরে ফেলে। পরে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী দুজনকে ধরে গণপিটুনি দেন। তবে অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পরে পুলিশ গুরুতর আহত দুই ডাকাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়।

এ ছাড়া ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্তা হাবিবুর রহমানের ছেলে ছানাউল্লাহ মিয়া (৪০), হাবিবুর রহমানের নাতি রাহুল মিয়া (২৫) ও হাবিবুর রহমানের প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তার (২৫) গুরুতর আহত হন।

তাদের মধ্যে ছানাউল্লাহ মিয়া ও রাহুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রীতি আক্তারকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মকবুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গ্রামবাসীরা দুই ডাকাতকে গণপিটুনি দিলে চিকিৎসাধীন তারা মারা গেছেন।

নিহতদের মৃতদেহ জেলা সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। তবে নিহত ডাকাতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×