ঠাকুরগাঁওয়ে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  ঠাকুরগাঁও প্রতিনিধি ৩০ মে ২০১৯, ১১:১৫ | অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সীমান্ত এলাকা থেকে এক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তার নাম রুবেল আহমেদ (২৩)।

বৃহস্পতিবার ভোরে রত্নাই কোর্টপাড়া সীমান্তের ৩৮২ পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যাওয়া হয়। এ নিয়ে গত ২৫ দিনে বিএসএফ চার বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে। এদের একজনও ছাড়া পায়নি।

রুবেল আহমেদ উপজেলার উদয়পুর তালবস্তি গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, ভোরে রত্নাই কোর্টপাড়া সীমান্তের ৩৮২ পিলার এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন হানিফ। এ সময় ভারতের ১৭১ সোনামতি বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাকে আটক করে নিয়ে যান।

এ প্রসঙ্গে ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম সাফিউন নবী বলেন, ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ৫ মে বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্ত থেকে চড়ইগেদী গ্রামে আইন উদ্দিনের ছেলে হাবিলউদ্দিন হাবিল, ১৬ মে রত্নাই যুগীবস্তী গ্রামের হানিফ, ও ২২ মে চোষপাড়া সীমান্ত থেকে চড়ই গেদী বেউরঝারী গ্রামের নিজামের ছেলে মাহমুদ ওরফে ন্যাড়া মিস্টারকে বিএসএফ আটক করে নিয়ে যায়।

তাদের একজনও ছাড়া পাননি। আটককৃতরা ভারতের কারাগারে বন্দি রয়েছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৪,১১,৩৪৮৩,০০,৭৫৯৮১,০৪৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত