ঈদে নভো-ইউএস বাংলার বিশেষ ফ্লাইট চালু

  রাজশাহী ব্যুরো ০১ জুন ২০১৯, ১৪:০২:১৭ | অনলাইন সংস্করণ

ঈদে ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ইউএস বাংলার বিশেষ ফ্লাইট চালু। ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে ঢাকা-রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে অতিরিক্ত ফ্লাইট চালু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার ও ইউএস বাংলা এয়ারলাইন্স।

গত বৃহস্পতিবার থেকে অতিরিক্ত এই ফ্লাইট চলাচল শুরু হয়।

সিডিউলড ফ্লাইটের অতিরিক্ত এই ফ্লাইট পরিচালনা করা হবে। আর ঈদ উপলক্ষে ভাড়াও কম নেয়া হবে। তবে সরকারি বিমান সংস্থা বাংলাদেশ বিমানের নির্ধারিত একটি ফ্লাইট চলছে দিনে। আগামী ৪ জুন পর্যন্ত চলাচল করবে এই ফ্লাইট।

নভোএয়ার ও ইউএস বাংলা বিশেষ ফ্লাইটের ভাড়া নির্ধারণ করেছে ২ হাজার ১৯ টাকা। রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে বেসরকারি বিমান সংস্থা দুটির নিয়মিত ফ্লাইটের যাত্রী ভাড়া ২ হাজার ৭০০ টাকা।

বৃহস্পতিবার থেকে অতিরিক্ত ফ্লাইট চালু হয়েচে বলে সংশ্লিষ্ট এয়ারের কর্মকর্তারা জানিয়েছেন।

জানা গেছে, রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে নভোএয়ারের নিয়মিত ফ্লাইট ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছাড়ে সকাল ১০টা ২৫ মিনিটে। এই ফ্লাইটটি রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছাড়ে বেলা ১১টা ৪০ মিনিটে।

তবে ঈদ উপলক্ষে নভোর অতিরিক্ত ফ্লাইটটি দুপুর ১টা ৪৫ মিনিটে ঢাকা ছেড়ে ২টা ৩০ মিনিটে রাজশাহী গিয়ে পৌঁছায়। বিকাল সোয়া ৩টায় রাজশাহী ছেড়ে ফ্লাইটি ঢাকা পৌঁছায় বিকাল ৪টায়।

নভোর রাজশাহী স্টেশন ম্যানেজার সাব্বির হোসেন জানান, যাত্রী চাহিদা ও তাদের সুবিধার কথা বিবেচনা করেই দিনে এই রুটে অতিরিক্ত একটি ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

এদিকে ইউএস বাংলা রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে নিয়মিতভাবে একটি ফ্লাইট চলাচল করে। বিকাল ৩টায় ঢাকা ছেড়ে ৩টা ৫০ মিনিটে রাজশাহী পৌঁছায়। বিকাল ৪টা ২০ মিনিটে রাজশাহী ছেড়ে ফ্লাইটটি ৫টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছে।

এই ফ্লাইটের অতিরিক্ত একটি ফ্লাইট এই রুটে পরিচালনা করছে ইউএস বাংলা। এই ফ্লাইটি সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকা ছেড়ে রাজশাহী পৌঁছায় ১০টা ৩০ মিনিটে।

অন্যদিকে রাজশাহী থেকে সকাল ১১টায় ছেড়ে ফ্লাইটটি ঢাকায় পৌঁছে ১১টা ৫০ মিনিটে।

ইউএস বাংলার রাজশাহী স্টেশন ম্যানেজার মোশাররফ হোসেন জানান, ঈদ উপলক্ষে যাত্রীর চাপ বাড়ায় তারা দিনে অতিরিক্ত একটি ফ্লাইট চালাচ্ছেন রাজশাহী-ঢাকা রুটে। তবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এই রুটে দিনে একটি করে ফ্লাইট পরিচালনা করছে আগের সিডিউলে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত