এতিম শিশুদের ঈদের পোশাক দিলেন সোনারগাঁয়ের টিভি সাংবাদিকরা

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০১৯, ১১:৩৪ | অনলাইন সংস্করণ

এতিম শিশুদের ঈদের পোশাক দিলেন সোনারগাঁয়ের টিভি সাংবাদিকরা

নারায়ণগঞ্জের সোরারগাঁয়ে এতিম, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের সঙ্গে ইফতার করে তাদের হাতে নতুন পোশাকসহ ঈদ সামগ্রী তুলে দিলেন বিজয়টিভি ও চ্যানেল এসটিভির স্থানীয় সাংবাদিকরা।

সোনারগাঁও উপজেলা সভাকক্ষে গত ৩১শে মে শুক্রবার বিকেল ওই ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিজয়টিভির বন্দর প্রতিনিধি দ্বীনইসলাম অনিক ও চ্যানেল এসটিভির প্রতিনিধি নুরনবী জনি ও হাবিবুর রহমান এ ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করেন।

বিজয়টিভির মো. দ্বীনইসলাম অনিকের সভাপতিত্বে এবং এসটিভির নুরনবী জনি এবং হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব-এডিটর এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা এমএম সালাউদ্দিন।

এছাড়া অনুষ্ঠানে এতিম শিশুদের মধ্যে ঈদ সামগ্রী তুলে দেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা খেলাঘরের সভাপতি আজিজুল ইসলাম মুকুল ও সাবেক পৌর মেয়র লায়ন মোশারফ হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারী নেত্রী আলেয়া আক্তার, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সদস্য মঈন আল হোসাইন, কামরুজ্জামান রানা, আরাফাত হোসেন সিফাত, সাহিন সাকিসহ বিভিন্ন এতিমখানার প্রায় অর্ধশতাধিক এতিম শিশু।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চ্যানেল এসের সোনারগাঁও উপজেলা প্রতিনিধি হাবিবুর রহমানের ছেলে হাফেজী মাদ্রাসার ছাত্র তাসফিকুর রহমান।

ঈদ সামগ্রী বিতরণ শেষে বিজয়টিভির ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে এবং বিজয়টিভির সাবেক চেয়ারম্যান প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় এবং সব মুসলমানদের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে ইফতারের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১১৭ ৩৩ ১৩
বিশ্ব ১২,৭৪,৯৩৮ ২,৬৫,৮৮৩ ৬৯,৪৯৮
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×