কাউকে খালি হাতে ফেরাননি মাশরাফির বাবা

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০১৯, ১৫:০৫ | অনলাইন সংস্করণ

কাউকে খালি হাতে ফেরাননি মাশরাফির বাবা
(১) নড়াইলে ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার বাড়িতে জাকাত নিতে আসা নারী-পুরুষের ভিড়, (২) ফিতরা দিচ্ছেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা। ছবি: সংগৃহীত

ঈদুল ফিতরে নড়াইল-২ আসনের এমপি ও ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার বাড়ির দরজা থেকে কেউ খালি হাতে ফেরেননি। তার বাবা গোলাম মুর্তজা বৃষ্টি উপেক্ষা করে কয়েকশ নারী-পুরুষকে ফিতরা আর জাকাত দিয়েছেন।

এসময় সবাই তার বাসা থেকে হাসিমুখে ফিরে গেছেন বলে জানা গেছে।

রোববার মাশরাফির বাবা সবার মাঝে চার হাজার শাড়ি, এক হাজার লুঙ্গি এবং ১৩ লাখ টাকা বিতরণ করেছেন। এতসংখ্যক মানুষকে সামাল দিতে হিমশিম খেলেও কাউকে খালি হাতে ফেরাননি তিনি।

সবাইকে লাইনে দাঁড় করিয়ে একে একে ফিতরা আর জাকাতের কাপড় বিতরণ করেন। এ সময় প্রায় ৬ হাজার অসহায় পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি এবং টাকা বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে গোলাম মুর্তজা বলেন, ফিতরা আর জাকাতের কাপড় বিতরণকালে আমেরিকা প্রবাসী মাশরাফির নানা (মায়ের মামা) চিকিৎসক হাসমাতুল ইসলাম ও মাশরাফির মামা নাহিদুল ইসলাম এ কাজে তাকে সহযোগিতা করেছেন।

এ সময় মাশরাফির বাবা উপস্থিত জনতা এবং দেশবাসীর কাছে জাতীয় ক্রিকেট দল ও দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য দোয়া চেয়েছেন।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,২৪,৮৯৪২,৫৩,৮২১৬৬,৪৯৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×