কোটা আন্দোলনের নেতা রাশেদকে ছেড়ে দিল পুলিশ

  ঝিনাইদহ প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ২০:১৯ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ (কোটা সংস্কার আন্দোলন) পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে ঝিনাইদহের একটি হোটেল থেকে থানায় নিয়ে গিয়েছিল পুলিশ। পরে তাকে তার বাবার মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে।

সোমবার বিকালের দিকে ঝিনাইদহ শহরের জেএসপি হোটেল থেকে আওয়ামী লীগের নেতারা তাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ (কোটা সংস্কার আন্দোলন) পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. তারেক রহমান।

যুগান্তরকে তিনি বলেন, ঝিনাইদহ শহরের জেএসপি হোটেল থেকে আওয়ামী লীগের নেতারা তাকে তুলে নিয়ে যায়। রাশেদ খান এখন ঝিনাইদহ সদর থানায় রয়েছে বলে তিনি জানান।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকালে শহরের জেএফসি হোটেলে কয়েকজন বন্ধুর সঙ্গে গল্প করছিলেন রাশেদ খান। এ সময় সেখানে আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মী ও সমর্থকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মীরা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ রাশেদ খানকে থানায় নিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান যুগান্তরকে জানান, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ (কোটা সংস্কার আন্দোলন) পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে আটক বা গ্রেফতার করা হয়নি। স্থানীয় কিছু লোকের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে তাকে থানায় আনা হয়েছিল।

তিনি বলেন, রাশেদ খানকে তার বাবার মাধ্যমে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

কোটা আন্দোলনের নেতা রাশেদ খানের বাড়ি ঝিনাইদহের মুরারিদাহ গ্রামে। তার বাবার নাম বাবা নবাই বিশ্বাস।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে রাশেদ খান সাধারণ সম্পাদক (জিএস) পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই নির্বাচনে তাদের প্যানেলের নুর হোসেন নুর ভিপি পদে বিজয়ী হন। তবে তারাসহ মোট পাঁচ প্যানেল অনিয়মের অভিযোগ এনে পুনর্নির্বাচন দাবি করে।

ঘটনাপ্রবাহ : কোটাবিরোধী আন্দোলন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×