ঈদের শপিং শেষে বাড়ি ফেরার পথে গোপালগঞ্জে নিহত ২

  গোপালগঞ্জ প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ১১:৩৪ | অনলাইন সংস্করণ

দুর্ঘটনা

ঈদের শপিং শেষে বাড়ি ফেরার পথে গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের গোপালড়গঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মকিত মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৫) ও একই গ্রামের সৈয়দ লিটনের ছেলে সৈয়দ ওয়ালিদ (২২)।

নিহতদের স্বজনরা জানায়, রাত ১০টার দিকে গোপালগঞ্জ শহর থেকে ঈদের শপিং শেষে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন নয়ন মোল্লা ও সৈয়দ ওয়ালিদসহ তিনজন। এসময় খুলনাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী নয়ন মোল্লা ও সৈয়দ ওয়ালিদের মৃত্যু হয়। আহত হন অপর মোটরসাইকেল আরোহীসহ ৬ মাইক্রোবাস যাত্রী।

গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক হযরত আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×