যানজটে আটকা পড়ে সড়কেই সন্তান প্রসব!

  টাঙ্গাইল প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ১৫:৩৮ | অনলাইন সংস্করণ

যানজটে আটকা পড়ে সড়কে সদ্য ভূমিষ্ট হওয়া স্বরনী
যানজটে আটকা পড়ে সড়কে সদ্য ভূমিষ্ট হওয়া স্বরনী

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। বঙ্গবন্ধু সেতুর গোলচত্ত্বর এলাকায় দীর্ঘক্ষণ যানজটে আটকা পড়ে এক নারী সন্তান প্রসব করেছেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। যানজটে আটকা পড়ে সড়কে সদ্য ভূমিষ্ট হওয়া মেয়েটির নাম রাখা হয়েছে স্বরনী।

মঙ্গলবার ভোর থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় ৪৫ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়ে মহাসড়ক দিয়ে চলাচলকারী যাত্রী ও চালকরা। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি চরমে।

জানা গেছে, হাবিব হোসেন তার সন্তান সম্ভবা স্ত্রীকে নিয়ে গাজীপুর থেকে লোকাল বাসে কুড়িগ্রাম যাচ্ছিলেন। দীর্ঘ যানজটের ফলে মহাসড়কের সেতুর গোলচত্বর এলাকায় তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হয়। পরে সড়কের ওপরই তার স্ত্রী একটি কন্যা সন্তানের জন্ম দেন। বর্তমানে মা মেয়ে দুইজনই সুস্থ রয়েছে।

পরে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই নার্স সেতু এলাকায় এসে শিশু সন্তানসহ মাকে চিকিৎসা দেন।

হাবিব হোসেন কুড়িগ্রাম সদর উপজেলার ৩নং ভোগদাঙ্গা ইউনিয়নের পোরার ভিটা গ্রামের ফারুক হোসেনের ছেলে। হাবিব তার মেয়ের নাম রেখেছে স্বরনী।

হাবিব হোসেন জানান, তিনি স্ত্রীকে নিয়ে গাজীপুরে বসবাস করতেন। গাজীপুরে শহরে কখনো রিকশা, কখনো শ্রমিকের কাজ করেন। পরিবারের সঙ্গে ঈদ করতে সন্তান সম্ভাবা স্ত্রীকে নিয়ে কুড়িগ্রামে যাচ্ছিলেন লোকাল একটি পরিবহনে। মাঝে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতুর গোলচত্বর এলাকায় তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হয়।

ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স সাজেদা খাতুন জানান, ঘটনাস্থলে আসার আগেই সন্তান প্রসব হয়েছে সড়কের ওপরে। দুইজনকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। দুইজনই সুস্থ রয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×