সিলেটে পুলিশের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

  সিলেট ব্যুরো ০৪ জুন ২০১৯, ২৩:৪৭ | অনলাইন সংস্করণ

সিলেটে পুলিশের ওপর হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২
ফাইল ছবি

সিলেট নগরীর জিন্দাবাজারে প্রকাশ্যে পুলিশের ওপর ছাত্রলীগ কর্মীদের হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার হামলাকারী দুই ছাত্রলীগকর্মী ইমন ও রাজের নামোল্লেখ করে আরো দুজনকে অজ্ঞাত রেখে হামলার শিকার পুলিশ সদস্য শামিমুল ইসলাম বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন।

এবার পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলার ধারাও পরিবর্তন করে দেয়া হয়েছে।

এরআগে গত শুক্রবারের এ ঘটনায় কোনো মামলা না দিয়ে মেট্রোপলিটন পুলিশ আইনে শনিবার আদালত বন্ধ থাকায় বিশেষ আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয় হামলাকারীদের।

এ ঘটনায় সোমবার দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশ হলে নড়েচড়ে বসেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ প্রকাশের পর টনক নড়েছে এসএমপি কর্তৃপক্ষেরও।

পুলিশ সুত্র জানায়, এঘটনায় মামলা না দেয়ার কারণ জানতে চেয়েছে পুলিশ হেডকোয়ার্টার্স। এসএমপি কমিশনারের নির্দেশে মামলা নিয়েছেন কোতোয়ালী থানার ওসি।

এদিকে, সোমবার আদালত থেকে জামিন নিয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশের মামলায় দুই ছাত্রলীগ কর্মীকে জেলগেইটে গ্রেফতার করা হন।

গ্রেফতারকৃতরা হলেন- বিশ্বনাথ উপজেলার মুছিরগাঁও গ্রামের আলমাছ আলীর ছেলে ইমন ও কানাইঘাটের দুর্লভপুর গ্রামের (বর্তমানে ৯৭ সওদাগর টিলা) মুস্তাকিম আলীর ছেলে রাজ মিয়া।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে এসএমপির সহকারী কমিশনার (এসি কোতোয়ালী) ঈসমাইল যুগান্তরকে জানান, ওইদিনের মারধরে আহত পুলিশ কনস্টেবল শামিমুল ইসলাম মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরে বিলম্বের কারণ জানতে চাইলে তিনি বলেন, এটা ওসি বলতে পারবেন। আমি ঢাকায় আছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×