সৌদির আদলে নারায়ণগঞ্জে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ০৫ জুন ২০১৯, ১৪:০৭ | অনলাইন সংস্করণ

সৌদির আদলে নারায়ণগঞ্জে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত
সৌদির আদলে নারায়ণগঞ্জে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জে সংসদ সদস্য শামীম ওসমানের আয়োজনে দেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

এই জামাতে নারায়ণগঞ্জ শহর ছাড়াও বিভিন্ন এলাকা থেকে দেড় লাখ মুসল্লি স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছেন।

বুধবার সকাল সাড়ে ৮টায় শহরের ঈসদাইর এলাকায় এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়াম, কেন্দ্রীয় ঈদগাহ ময়দান এবং ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের একটি অংশসহ পৌনে দুই লাখ বর্গফুট এলাকাজুড়ে এই ঈদ জামাতের আয়োজন করা হয়।

`

ঈদ জামাতকে কেন্দ্র করে গত রাত থেকেই পুরো জামাতস্থল সিসি ক্যামেরায় পর্যবেক্ষণসহ কঠোর নিরাপত্তা বেস্টনির আওতায় রাখে জেলা প্রশাসন। যে কোনো ধরনের নাশকতা বা অপ্রীতিকর ঘটনা এড়াতে এই ঈদ জামাতের মুসুল্লিদের নিরাপত্তায় বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা নিয়োজিত রাখে জেলা পুলিশ প্রশাসন।

ঈদের জামাতের মুনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশ্বাবাসীর শান্তি কামনা করে দোয়া করা হয়।

ঈদ জামাতে শামীম ওসমান, তার একমাত্র ছেলে অয়ন ওসমান, জেলা প্রশাসক রাব্বী মিয়াসহ প্রশাসনের কর্মকর্তা এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন।

নামাজ শেষে ঈদ জামাতের আয়োজক স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান জানান, তিনি এই বৃহৎ ঈদ জামাতের আয়োজন করেছেন তাতে তিনি সফল হয়েছেন।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, পবিত্র মক্কা ও মদীনা শরীফের আদলে দেশে প্রথমবারের মতো স্টিল স্ট্রাকচার প্যান্ডেলের মধ্যে সুন্দর পরিবেশে এই ধরনের বৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

এই ঈদ জামাতে নারায়ণগঞ্জবাসী ব্যাপকভাবে সাড়া দেয়ায় শামীম ওসমান সবাইকে ধন্যবাদও জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×