বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  বোরহানউদ্দিন(ভোলা) প্রতিনিধি ০৭ জুন ২০১৯, ০০:২৩ | অনলাইন সংস্করণ

বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন শেষে নির্বাচন কমিশনের সঙ্গে নব-নির্বাচিত সদস্যবৃন্দ। ছবি: যুগান্তর
বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন শেষে নির্বাচন কমিশনের সঙ্গে নব-নির্বাচিত সদস্যবৃন্দ। ছবি: যুগান্তর

ভোলার বোহানউদ্দিন উপজেলার স্থানীয় বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে বিকাল থেকে রাত ১০টা পর্যন্ত স্থানীয় একটি চাইনিজ রেস্তোরাঁ ও সংস্থার কার্যালয়ে সম্মেলনের কাজ চলে।

সম্মেলনের প্রথম অধিবেশনে বার্ষিক প্রতিবেদন পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক নীল রতন দে।

বার্ষিক প্রতিবেদন শেষে সর্বসম্মত সিদ্ধান্তে রিপোর্টার্স ইউনিটির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ওমর ফারুক তারেক, এসএম আজাদ ও এমরান হোসাইনকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়।

সংগঠনের আনুষ্ঠানিক নানা কার্যাবলী শেষে দ্বিতীয় অধিবেশনে তিন বছরের জন্য কার্যকরী কমিটি গঠিত হয়।

দৈনিক কালের কণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার এসএম আজাদ ও সিনিয়র সাংবাদিক ওমর ফারুক তারেক নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। তাদের সহায়তা করেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার এমরান হোসাইন।

সম্মেলনে সর্বসম্মত সিদ্ধান্তে এমএইচ শিপন(দৈনিক যায়যায়দিন) সভাপতি ও নীল রতন দে( দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে রিয়াজ(ইনকিলাব), যুগ্ম সাধারণ পদে জোহেব হাসান(দৈনিক সমকাল), সাংগঠনিক পদে নজরুল ইসলাম(দৈনিক মানবকণ্ঠ), অফিস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে রাসেল(দৈনিক বর্তমান), কোষাধ্যক্ষ পদে কাজী আলামিন(বাংলাদেশের খবর) ও নির্বাহী সদস্য পদে শিমুল চৌধুরী(ভোলা নিউজ) ও গোলাম কাদের মুকুট(ডেইলি সান) নির্বাচিত হন।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×