চকরিয়ায় সড়কে প্রাণ গেল দুজনের

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ০৭ জুন ২০১৯, ১৫:৪১ | অনলাইন সংস্করণ

চকরিয়ায় সড়কে প্রাণ গেল দুজনের
বাসের ধাক্কার দুমড়ে মুচড়ে যাওয়া মাইক্রোবাসটি। ছবি: যুগান্তর

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত আরও ৫-৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে মাইক্রোবাসটি।

আহত যাত্রীদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বেলা পৌনে ১১টার সময় মহাসড়কের খুটাখালী মইক্ক্যাঘোনার ঢালায় কক্সবাজারমুখী ইউনিক বাসের সঙ্গে চকরিয়ামুখী মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হন।

নিহতরা হলেন- উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের খলিলুর রহমানের স্ত্রী রওশন আরা (৪২) এবং ডুলাহাজারা ইউনিয়নের চা বাগান এলাকার দীপক পালের ছেলে সনাক পাল (২৭)।

গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জসিমউদ্দীন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস দুটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরিপূর্বক নিহতদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×