আন্দোলনে নিহত নেতাকর্মীদের পরিবারে বিএনপি নেতার অনুদান

  খুলনা ব্যুরো ১০ জুন ২০১৯, ২২:০৮ | অনলাইন সংস্করণ

আন্দোলনে নিহত নেতাকর্মীদের পরিবারে বিএনপি ছাত্রদলের সাবেক সহ সভাপতি রকিবুল ইসলাম বকুলের অনুদান
আন্দোলনে নিহত নেতাকর্মীদের পরিবারে বিএনপি ছাত্রদলের সাবেক সহ সভাপতি রকিবুল ইসলাম বকুলের অনুদান

আন্দোলন সংগ্রামে শাহাদত বরণকারী বিভিন্ন নেতাকর্মীদের পরিবারবর্গের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় ও তাদের আর্থিক অনুদান প্রদান করেছেন ছাত্রদলের সাবেক সহ সভাপতি রকিবুল ইসলাম বকুল।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ সংসদীয় আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ছিলেন।

সোমবার খুলনার খালিশপুর থানায় তার নির্বাচনী এলাকার আন্দোলন সংগ্রামে শাহাদতবরণকারী বিভিন্ন নেতাকর্মীদের পরিবারের সদস্যদের এ অনুদান প্রদান করেন রকিবুল ইসলাম বকুল।

বেলা ১১টায় বৈকালী জংশন ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মরহুম শেখ মফিজুর রহমান মফিজের নিজ বাসভবনে তার অসহায় স্ত্রীর হাতে রকিবুল ইসলাম বকুল এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেন এবং মরহুম মফিজের একমাত্র কন্যার শিক্ষার যাবতীয় ব্যয় বহন করার দায়িত্ব গ্রহণ করেন।

এরপর খুলনা সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত শেখ আবুল কালাম আজাদের পরিবারের সঙ্গে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের সার্বিক খোঁজ খবর নেন। একই ওয়ার্ডের সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মৃত শেখ আবদুস সালামের বাসায় যান এবং তাদের সার্বিক খবর নেন।

পরবর্তীতে ১৪নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান মনি, ১৪নং ওয়ার্ড বিএনপির সদস্য মরহুম শেখ কামাল হোসেন, খুলনা মহানগর শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজ হাওলাদার, ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মো. আবদুর রাজ্জাকের বাড়িতে যান এবং তাদের পরিবারের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের সার্বিক খবরাখবর নেন।

রকিবুল ইসলাম বকুল আন্দোলন সংগ্রামে আহত নিহত সব নেতাকর্মীর পরিবারের সুখে দুঃখে, বিপদে-আপদে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপি নেতা স ম আবদুর রহমান, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, আবুল কালাম জিয়া, বিপ্লবুর রহমান কুদ্দুস, জহর মীর, আব্দুল আজিজ সুমন, আবদুল্লাহ আল মামুন রাজীব, হেলাল আহমেদ সুমন, মাহমুদ হাসান শান্ত, মো. শাহিনউদ্দীন, গাজী সালাউদ্দীন, মুনতাসির আল মামুন, আরিফুর রহমান শিমুল, সত্যানন্দ দত্ত, তামজীদ আহমেদ, ফারুক খান, মো. আলাউদ্দিন, গোলাম মোস্তফা ভুট্টো, মো. ফকির, মো. আব্বাসউদ্দিন, শেখ ইকরাম হোসেন, সেতু, মো. পারভেজ, মো. সালমান প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×