চাঁদপুরে বাসের ধাক্কায় মামা-ভাগনি নিহত

  যুগান্তর রিপোর্ট ১১ জুন ২০১৯, ১২:১৩ | অনলাইন সংস্করণ

চাঁদপুরে বাসের ধাক্কায় মামা-ভাগনি নিহত
ছবি: যুগান্তর

চাঁদপুর সদর উপজেলায় অটোরিকশায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মামা ও ভাগনি নিহত হয়েছেন। নিহতরা হলেন- মামা ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন (৩৪) ও তার ভাগনি ফাতেমা আক্তার (১০)।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই অটোরিকশা যাত্রী।

নিহত এমরান হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সরদারবাড়ির তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) কর্মকর্তা ছিলেন। ফাতেমা একই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

চাঁদপুর মডেল থানার এসআই রেজাউল করিম জানান, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে হাজীগঞ্জ থেকে চাঁদপুর যাচ্ছিল।

পথে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের গাবতলী এলাকায় পৌঁছালে চাঁদপুর থেকে ছেড়ে আসা পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই অটোরিকশার পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী ব্যাংক কর্মকর্তা এমরান নিহত ও আহত হন আরও তিন যাত্রী।

আহতদের মধ্যে ফাতেমা ও রতনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়। পরে ঢাকায় নেয়ার পথে ফাতেমার মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১,৩০,৫৯১২,৩৫,৮৯১৬০,১৪৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×