কুমিল্লায় ওসি মোয়াজ্জেমের বাসায় পুলিশের অভিযান

  কুমিল্লা ব্যুরো ১২ জুন ২০১৯, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম
সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম

ফেনীর আলেচিত নুসরাত হত্যায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের কুমিল্লার বাসায় অভিযান চালিয়েছে ফেনী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সোনাগাজী থানা পুলিশ।

সোমবার রাতে এবং মঙ্গলবার কুমিল্লার নগরীর রাজগঞ্জ পানপট্রি এলাকার প্রদীপ প্লাজায় মোয়াজ্জেমের বাসায় এ অভিযান পরিচালনা করা হয়।

সেকেন্ড হোম হিসেবে ওসি মোয়াজ্জেম কুমিল্লায় গত ১০ বছরেরও বেশি সময় ধরে সপরিবারে বসবাস করে আসছেন।

বুধবার কুমিল্লা জেলা পুলিশের বিশেষ সূত্র তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ফেনীর আলেচিত নুসরাত হত্যায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে সাইবার এক্ট মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর সে আত্মগোপনে চলে যায়। তাকে গ্রেফতার করতে পুলিশ ঢাকা এবং কুমিল্লার বাসাসহ নিজ গ্রামে অভিযান চালায়।

এদিকে ওসি মোয়াজ্জেম যেন পালাতে না পারে এ বিষয়ে বাড়তি সতর্কতা জারী করা হয়েছে দেশের সকল ইমিগ্রেশনেও।

এ ছাড়া কুমিল্লা বাসায় কিংবা জেলার কোনোস্থানে আত্মগোপনে থেকে সে জেলার সীমান্ত হয়ে ভারতে পালিয়ে যেতে পারে এমন আশকাংয় সতর্ক অবস্থানে রয়েছে কুমিল্লা স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ।

কুমিল্লা স্থলবন্দর পুলিশের এসআই নকুল কুমার বিশ্বাস বলেন, ওসি মোয়াজ্জেমের বিষয়ে রাষ্ট্রের সিদ্ধান্ত অনুযায়ী দেশের সব ইমিগ্রেশন পুলিশের মতো আমরাও বাড়তি সতর্ক অবস্থানে রয়েছি। কুমিল্লা স্থলবন্দর এলাকা দিয়ে ওসি মোয়াজ্জেমকে দেশত্যাগ করার কোনো সুযোগ দেয়া হবে না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×