রাজশাহী মেয়র লিটনকে সাংবাদিকদের সংবর্ধনা

  রাজশাহী ব্যুরো ১২ জুন ২০১৯, ২৩:৩৮ | অনলাইন সংস্করণ

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় সংবর্ধনা দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন
মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় সংবর্ধনা দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় সংবর্ধনা দিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

এ উপলক্ষে মঙ্গলবার রাতে নগরীর মাস্টারসেফ রেস্টুরেন্টে ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আজম শান্তনু, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, আরইউজের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান খান আলম, সাবেক সাধারণ সম্পাদক শিবলী নোমান, বর্তমান সহসভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সদস্য সামাদ খান ও মিজানুর রহমান টুকু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-আর-রশিদ, বিএফইউজে সদস্য জাবীদ অপু প্রমুখ। এসময় মেয়র লিটনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আরইউজে নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরইউজের সদস্য এবং তাদের পরিবারবর্গ অংশ নেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×