বিয়ে ভেঙে যাওয়ায় বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার আত্মহত্যা

  বগুড়া ব্যুরো ১৩ জুন ২০১৯, ১৩:৩৭ | অনলাইন সংস্করণ

বিয়ে ভেঙে যাওয়ায় বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার আত্মহত্যা
ছবি:যুগান্তর

বগুড়ার শেরপুর উপজেলায় বারবার বিয়ে ভেঙে যাওয়ায় অভিমানে মনিরুল ইসলাম মনির (২২) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতা আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকালে শেরপুর উপজেলার কয়েরখালী গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মনির খানপুর ইউনিয়নের কয়েরখালী গ্রামের রফিকুল ইসলামের একমাত্র ছেলে। তিনি খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ছিলেন।

বগুড়ার শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, নানা কারণে মনিরের কয়েকটি বিয়ে ভেঙে যায়। এতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন।

বুধবার রাতের কোনো একসময় মনির নিজ ঘরে সিলিংফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার সকালে বাড়ির লোকজন ঘরে মনিরের কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। পরে শেরপুর থানাপুলিশ মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরে আলম সানি জানান, বর্তমানে খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি নেই। মনির ওই কমিটির পদপ্রত্যাশী ছিলেন। তবে তিনি তার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু বলতে পারেননি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×