সেপটিক ট্যাংকে পড়ে সাভারে দুই শ্রমিক নিহত

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ১৪ জুন ২০১৯, ০৬:৩৩ | অনলাইন সংস্করণ

সেপটিক ট্যাংকে পড়ে সাভারে দুই শ্রমিক নিহত

সাভারে একটি নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের মজিদপুর এলাকার জাহাঙ্গীর আলমের নির্মাণাধীন বাড়িতে এ ঘটনা ঘরে।

পরে তাদের লাশ উদ্ধার করে সাভার ফায়ার সার্ভিস। সাভার ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার সকাল থেকে ওই নির্মাণাধীন ভবনে পাঁচজন নির্মাণ শ্রমিক কাজ করছিলেন।

এ সময় একজন সেপটিক ট্যাংকি থেকে একটি বাঁশ উঠাতে গেলে সে ট্যাংকির মধ্যে পড়ে যান। এ সময় আরেক শ্রমিক তাকে উদ্ধারে ট্যাংকিতে নামলে তিনিও ডুবে যান।

পরে অন্য শ্রমিকরা সাভার ফায়ার সার্ভিসে খবর দেন। সাভার ফায়ার সার্ভিস সন্ধ্যায় সেপটিক ট্যাংক থেকে দু’জনের লাশ উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে কাজ করা অন্য তিন নির্মাণ শ্রমিক ও বাড়িওয়ালা পলাতক রয়েছেন। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। নিহত শ্রমিকদ্বয়ের নাম পরিচয় জনা যায়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×