নরসিংদীতে তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন

  যুগান্তর রিপোর্ট ১৪ Jun ২০১৯, ২১:১৩:১৯ | অনলাইন সংস্করণ

তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন। ছবি সংগৃহীত

নরসিংদীর সদর থানার বীরপুর গ্রামে ফুলন রানী (২২) নামে এক তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

ওই তরুণী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় বিরপুর বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

দগ্ধের বড় বোন দোলন বর্মন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাড়ির পাশেই দোকানে কেক কিনতে যায় রানী। দোকান থেকে ফেরার সময় বাড়ির পাশেই দুই যুবক তাকে রুমাল দিয়ে মুখ আটকে ধরে অন্য যুবক তার মাথায় কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে রাত ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারির আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, তার শরীরে ১২ শতাংশ (ডিববার্ন) দগ্ধ হয়েছে। বর্তমানে আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না।

দগ্ধ ফুলন রানী নরসিংদী সদর বীরপুর গ্রামের যোগেন্দ্র বর্মন এর মেয়ে। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে সবার ছোট।

নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, কি কারণে রানীর গায়ে আগুন দেয়া হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে রানীর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, জমি সংক্রান্ত সমস্যার জেরে রানীর চাচারা তার গায়ে আগুন দিয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে দাহ্য পদার্থের বোতল, ম্যাচ, মেয়েটির পুড়ে যাওয়া চুলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত