কোটালীপাড়ায় আ'লীগ অফিস পুনর্নির্মাণে বাধা

  কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ১৪ জুন ২০১৯, ২২:০৪ | অনলাইন সংস্করণ

কোটালীপাড়ায় আ'লীগ অফিস পুনর্নির্মাণে বাধা
কোটালীপাড়ায় আ'লীগ অফিস পুনর্নির্মাণে বাধা। ছবি: যুগান্তর

গোপালগঞ্জের কোটালীপাড়ায় রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড কার্যালয় পুনর্নির্মাণে ইউনিয়ন ভূমি অফিস থেকে বাধা দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকার আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ১০ বছর আগে উপজেলার মনোহার মার্কেটে রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড কার্যালয় নির্মাণ করা হয়। বর্তমানে কার্যালয়টি নেতাকর্মীদের ব্যবহারের অনুপযোগী হয়ে পড়লে তারা কার্যালয়টি পুনর্নির্মাণে কাজ শুরু করেন।

এ সময় রাধাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার অসীম কুমার বিশ্বাস ও অফিস সহকারী ফিরোজ আহম্মেদ নির্মাণ কাজে বাধা দেয়। এ নিয়ে দলীয় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

রাধাগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সঞ্জয় বিশ্বাস বলেন, আমরা দীর্ঘদিন ধরে এই কার্যালয়ে বসে দলীয় কার্যক্রম পরিচালনা করি। কার্যালয়টি বর্তমানে জরাজীর্ণ হয়ে পড়ায় আমরা পুনর্নির্মাণের কাজ শুরু করি। কাজ শুরুর কিছু দিন পড়ে রাধাগঞ্জ ভূমি অফিসের তসিলদার অসীম কুমার বিশ্বাস ও অফিস সহকারী ফিরোজ আহম্মেদ কাজে বাধা দেয় এবং ১০হাজার টাকা ঘুষ দাবি করেন।

এ বিষয়ে জানার জন্য তহসিলদার অসীম কুমার বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে অফিস সহকারী ফিরোজ আহম্মেদ বলেন, স্যার (তসিলদার) চিকিৎসার জন্য বর্তমানে ভারতে আসেন। আমাদের বিরুদ্ধে ঘুষ চাওয়ার যে বিষয়টি উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। জেলা পরিষদ সদস্য দেব দুলাল বসু পল্টু এখানে সরকারি জায়গায় তার অফিস ঘর নির্মাণ করছেন। সরকারি জায়গা হওয়ায় আমরা তহসিল অফিস থেকে বাধা দিয়েছি।

যুবলীগ নেতা সুমন বোস বলেন, এই ঘরটি নির্মাণে আমার চাচা জেলা পরিষদ সদস্য দেব দুলাল বসু পল্টুর কোনো সম্পৃক্ততা নেই। এটি রাধাগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা নির্মাণ করছে। একটি বিশেষ মহল দেব দুলাল বসু পল্টুর পরিচ্ছন্ন রাজনৈতিক ক্যারিয়াকে বির্তকিত করার চেষ্টা করছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×