যশোরে ছাত্রবাসে কলেজছাত্রের আত্মহত্যার নেপথ্যে...

  যশোর ব্যুরো ১৫ জুন ২০১৯, ০২:২২ | অনলাইন সংস্করণ

আত্মহত্যা

যশোর সদর উপজেলায় মেহেদী হাসান (২৪) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার ভোরে শহরের এমএম কলেজ মসজিদ গেট এলাকার একটি ছাত্রবাসে এ ঘটনা ঘটে।

অন্য ছেলের সঙ্গে বিয়েতে রাজি হওয়ায় প্রেমিকার ওপর অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই কলেজ ছাত্র।

নিহত মেহেদী চৌগাছা উপজেলার সলুয়া গ্রামের আজিজুর রহমানের ছেলে। তিনি এমএম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সম্মান চতুর্ষ বর্ষের ছাত্র ছিলেন।

মেহেদীর ভগ্নিপতি ইলতুত মিশ জানান, সদর উপজেলার চাঁদপুর গ্রামের সোনিয়া নামে এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মেহেদী হাসানের। সম্প্রতি সোনিয়ার সঙ্গে অন্য এক ছেলের বিয়ে ঠিক হয়। তখন মেহেদি সোনিয়াকে তার সঙ্গে বিয়ের জন্য অনুরোধ জানায়। কিন্তু সোনিয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে। এতে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, প্রেমের সংক্রান্ত কলহে কলেজছাত্র আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×