বাউফলে সালিশে সংঘর্ষে চেয়ারম্যান ও যুবলীগ নেতাসহ আহত ১০

  বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ১৭ জুন ২০১৯, ২১:৫০ | অনলাইন সংস্করণ

সংঘর্ষ

পটুয়াখালীর বাউফল উপজেলায় সালিশ বৈঠক চলাকালে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, চৌকিদার ও এক যুবলীগ নেতাসহ কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নে ঘটে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কনকদিয়া ইউনিয়নের চুনারপুল গ্রামের হারুন হাওলাদার ও তার চাচাতো ভাই ফিরোজ হাওলাদারের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ওই বিরোধ নিষ্পত্তির জন্য সালিশ বৈঠকে বসেন ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিন হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মিলন মাতব্বর ও প্রাক্তন ইউপি সদস্য মোকলেস মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা।

সালিশ চলাকালীন সময়ে অশোভন আচরণ করা নিয়ে নিয়ে ওই ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য কুলসুম ও তার স্বামী জাহাঙ্গীর হোসেনের সঙ্গে ইউনুস জোমাদ্দারের নামে এক বয়স্ক ব্যক্তির কথা কাটাকাটি শুরু হলে এ নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার, ইউনিয়ন যুবলীগ সভাপতি খসরুল আলম, ইউপি সদস্য কুলসুম বেগম, জাহাঙ্গীর হোসেন, মো. এজাজ, নুরুল আমিন, দেলোয়ার হোসেন ও রাসেলসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে ইউপি সদস্য কুলসুম বেগম, জাহাঙ্গীর হোসেন ও মো. এজাজকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান যুগান্তরকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×