‘মোনাফেক না আমরা’

  শেরপুর প্রতিনিধি ১৮ জুন ২০১৯, ২১:৪৪ | অনলাইন সংস্করণ

নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বর্দী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন এলাকার এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী
নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বর্দী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন এলাকার এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপে শেরপুরের নকলা উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ৬৭টি ভোটকেন্দ্রের ৩৭৫টি ভোট কক্ষে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। তবে ভোটারদের উপস্থিতির হার ছিল কম।

এদিন সকাল ১০টার দিকে নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বানেশ্বর্দী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন এলাকার এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

ভোটদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বেগম মতিয়া চৌধুরী বলেন, ভোটের জন্য জীবন দিয়েছি আমরা, ভোট দেব না তো কি করবো? ভোটের জন্য আমাদের বহু লোক জীবন উৎসর্গ করেছেন।

তিনি বলেন, ৩০ লাখ শহীদ জীবন দিয়ে গেছেন। কাজেই সেই ভোটাধিকার প্রয়োগ করবো না, সেই রাজনীতি আমরা করি না। মোনাফেক না আমরা।

মঙ্গলবার সকাল পৌনে ১০টায় তিনি একটি যাত্রীবাহী বাসযোগে ঢাকা থেকে শেরপুরের নকলায় এসে পৌঁছেন। ভোট প্রদান করে ফের ঢাকার উদ্দেশ্যে নকলা ত্যাগ করেন তিনি।

এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫১ হাজার ৫৩৫ জন।

এদিকে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৬২০ জন পুলিশ, ৫১ জন র‌্যাব, ৫ প্লাটুন বিজিবি ও ৮০৪ জন আনসার সদস্য মোতায়ন করা হয়েছে।

নির্বাচন কমিশন এই উপজেলায় ৬৭টি ভোটকেন্দ্রের মধ্যে ৪০টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ ও ২৭টি কেন্দ্রকে সাধারণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×