হাতির ভয় দেখিয়ে চাঁদাবাজি!

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ১৮ জুন ২০১৯, ২২:৪৮ | অনলাইন সংস্করণ

হাতির ভয় দেখিয়ে চাঁদাবাজি
হাতির ভয় দেখিয়ে চাঁদাবাজি

পাবনার চাটমোহরে রাস্তায় দাঁড়িয়ে হাতি দিয়ে ভয় দেখিয়ে সাধারণ মানুষ, যানবাহন ও ব্যবসাপ্রতিষ্ঠান থেকে টাকা তোলার অপরাধে হাতিসহ রনি হোসেন নামে এক মাহুতকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের জারদ্রিস মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

পরে পুলিশ হাতিসহ মাহুতকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকতেখারুল ইসলামের আদালতে হাজির করলে তাকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং চাঁদা উত্তোলনের ৭২০ টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, কয়েকদিন আগে কুষ্টিয়ার খোকশা উপজেলা থেকে দি নিউ কমলা সার্কাসের একটি হাতিসহ মাহুত রনি হোসেন চাটমোহর উপজেলার গুনাইগাছা গ্রামে বাণিজ্য মেলা উপলক্ষে খেলা দেখাতে আসেন।

মঙ্গলবার দুপুরে রনি জারদ্রিস মোড় এলাকায় হাতি দিয়ে বিভিন্ন যানবাহন, সাধারণ মানুষ ও ব্যবসাপ্রতিষ্ঠানে হাতির ভয় দেখিয়ে হয়রানি করছিল।

এ সময় ওই রাস্তা দিয়ে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন গাড়ি নিয়ে যাওয়ার সময় বিষয়টি তার চোখে পড়ে। পরে হাতিসহ মাহুতকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এরপর চাঁদাবাজির অভিযোগে মাহুতের ২ হাজার টাকা জরিমানা এবং উত্তোলনকৃত চাঁদার টাকা জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

রনি চাঁপাইনবাবগঞ্জ জেলার রাণীহাটি গ্রামের মো. জহুরুল ইসলামের ছেলে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×