খুলনার আসাদের টানে ছুটে এলেন জার্মান নারী

  যুগান্তর রিপোর্ট ১৯ জুন ২০১৯, ০২:৪৫ | অনলাইন সংস্করণ

খুলনার আসাদের জন্য ছুটে এলেন জার্মান নারী
আসাদ মোড়ল ও অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর। ছবি: সংগৃহীত

ভালোবাসার মানুষকে পেতে সাত সমুদ্র তের নদী পাড়ি জমানোর কাহিনী শোনা যায় রূপকথায়।

এবার রূপকথাকে যেন সত্যিতে রূপদান করলেন ইউরোপের দেশ জার্মানির নাগরিক অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩)।

আসাদ মোড়ল (৪০) নামে বাংলাদেশির কাছে ভালোবেসে পরিবার পরিজন ছেড়ে সুদূর জার্মানি থেকে ছুটে এসেছেন ক্রিস্টিয়াল।

আসাদ খুলনা মহানগরীর খানজাহান আলী থানার যোগিপোলের ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিষয়টি মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাইরাল হয়েছে। তাদের অভিনন্দন জানিয়েছেন অনেকে।

সূত্রের খবর, প্রায় ২ বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্রিস্টিয়ালের সঙ্গে পরিচয় হয় আসাদের। নিয়মিত চ্যাট করতে থাকলে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। একসময় ভালো লাগতে থাকে একে অপরকে। সেই ভালো লাগা থেকেই বাংলাদেশে ছুটে এসেছেন ক্রিস্টিয়াল।

স্থানীয় সূত্রে জানা গেছে, জার্মানিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্রিস্টিয়াল। তবে বাংলাদেশে আসাদের কাছে আসার আগে ক্রিস্টিয়াল তার জার্মান স্বামীকে ডিভোর্স দিয়েছেন। গত ১০ জুন ঢাকায় শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে নামেন ক্রিস্টিয়াল। ১১ জুন আসাদের খোঁজে খুলনায় গেলে একটি হোটেলে প্রথমবারের মতো সরাসরি দেখা হয় তাদের।

এরপর ১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে স্বেচ্ছায় খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ১৩ জুন কোর্টের মাধ্যমে তাদের বিয়ে হয়।

এদিকে জার্মান নারীর সঙ্গে আসাদের বিয়ে হওয়ার কথা এলাকায় ছড়িয়ে পড়লে এ যুগলকে দেখতে আসাদের বাড়িতে ভিড় করছেন স্থানীয় ও আশপাশের বাসিন্দারা।

আসাদ মোড়ল গণমাধ্যমকে বলেন, দুই বছর আগে ফেসবুকে ক্রিস্টিয়ালের সঙ্গে আমার পরিচয় হয়। এরপর বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। তাকে জীবনসঙ্গী হিসাবে পেয়ে আমি খুব খুশি। আমাদের জন্য দোয়া করবেন।

এ বিষয়ে ক্রিস্টিয়াল কাসুমী সিউর বলেন, দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবে রূপ দিতেই আমি বাংলাদেশে এসেছি। আমরা এখন স্বামী-স্ত্রী। এখন আমরা সুখী।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×