ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১৯ Jun ২০১৯, ১৪:৫৭:৩৬ | অনলাইন সংস্করণ

ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ। ছবি: যুগান্তর

ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর অংশ দিয়ে সব ধরনের ভারী এবং মাঝারি যানবাহন চলাচল বন্ধের নির্দেশনা দিয়েছে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)।

জেলার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর সেতুর চতুর্থ স্পেনের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ায় এ নির্দেশনা দেয়া হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মুঠোফোনে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শামীম আল মামুন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে শাহবাজপুরের ক্ষতিগ্রস্ত সেতুর স্প্যানের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়েছে। যেকোনো মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কা থাকায় ঢাকা-সিলেট এ সেতু দিয়ে সব ধরনের ভারী ও মাঝারি যান চলাচল বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে।

পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত যানবাহনগুলোকে বিকল্প সড়ক হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর ও হবিগঞ্জের লাখাই-হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়ক ব্যবহার করার জন্য বলা হয়েছে।

এ নির্দেশনা কার্যকরের জন্য প্রশাসন ও পুলিশকেও চিঠি দেয়া হয়েছে বলে জানান তিনি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত