নাটোরে শ্মশানে ওয়ার্কার্স পার্টির কমীকে গলা কেটে হত্যা

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৪:৫৭ | অনলাইন সংস্করণ

  সিংড়া (নাটোর) প্রতিনিধি

ছবি: যুগান্তর

নাটোরের সিংড়া উপজেলার শ্মশানে আছের আলী প্রামাণিক (৫২) নামে এক ওয়ার্কার্স পার্টির কমীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার গভীর রাতে উপজেলার বামিহাল-টু-তাড়াই রাস্তার মাঝে কৈডালা হিন্দুদের শ্মশানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত আছের আলী প্রামাণিক গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাহিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন। তিনি ওয়ার্কার্স পার্টি করতেন। 

অছের আলী উপজেলার ডাহিয়া ইউনিয়নের দুর্গম পল্লী তাড়াই গ্রামে মৃত রবিয়া প্রামাণিকের ছেলে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক আছের আলী প্রামাণিক মঙ্গলবার ভোরে নিজের পুকুরের মাছ বিক্রয় করতে চান্দাইকোনা যান। পরে রাত সাড়ে ৮টার দিকে তাড়াইবাজারে তাকে ঘোরাঘুরি করতে দেখেন এলাকাবাসী। 

এর পর বুধবার সকালে বামিহাল-টু-তাড়াই রাস্তার মাঝে কৈডালা হিন্দুদের শ্মশানে তার গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। 

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম জানান, নিহত আছের আলী গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাহিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন। আর তিনি ওয়ার্কার্স পার্টি করতেন বলে জানান তিনি। তবে তিনি এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি করেন।

ওয়ার্কার্স পার্টির সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান জানান, নিহত আছের আলী গত নির্বাচন থেকে আ’লীগের হয়ে কাজ করেন। ওয়ার্কার্স পার্টির সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে পুলিশ এখনও কোনো ক্লু উদ্ধার করতে পারেনি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।