এ কেমন পাষণ্ড ছেলে!

  চাঁদপুর প্রতিনিধি ১৯ জুন ২০১৯, ২২:১৪ | অনলাইন সংস্করণ

চাঁদপুর

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে ইট দিয়ে মাথা থেতলিয়ে বাবাকে খুন করেছে ছেলে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, পারিবারিক কলহ নিয়ে পিতা মধু গাজীর সঙ্গে পুত্র মো. হোসেন আহমেদ রাব্বির (২১) ঝগড়া হয়। মধু গাজী তখন বিছানায় শুয়ে ছিলেন। এ সময় হোসেন ইট দিয়ে তার বাবার মাথায় আঘাত করে।

এতে পিতা মধু গাজী গুরুতর আহত হয়। পরে মতলব সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মোশাররফ হোসেন তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে চাঁদপুর মর্গে প্রেরণ করেছে।

মৃত মধু গাজীর পিতার নাম ইদু গাজী। পুত্রের হাতে পিতা খুন এ ঘটনাটি চারদিকে ছড়িয়ে পড়লে এলাকায় চলতে থাকে সাধারণ মানুষের গুঞ্জন ও জল্পনা কল্পনা।

হোসেন আহমেদ রাব্বি একজন মানসিক রোগী বলে জানিয়েছেন স্থানীয়রা। ঘটনার পর পরই তাকে আটক করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার মতলব দক্ষিণ-উত্তর সার্কেল আহসান হাবীব, মতলব দক্ষিণ থানার ওসি একেএমএস ইকবাল হোসেন।

মতলব দক্ষিণ থানার ওসি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×