অপহৃত সেই তিন জমজ বোন অবশেষে উদ্ধার

  ময়মনসিংহ ব্যুরো ও ফুলপুর প্রতিনিধি ১৯ জুন ২০১৯, ২২:১৮ | অনলাইন সংস্করণ

জমজ তিন বোনকে অপহরণের দায়ে গ্রেফতারকৃতরা
জমজ তিন বোনকে অপহরণের দায়ে গ্রেফতারকৃতরা

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি গ্রাম থেকে গত তিন দিন আগে নিখোঁজ হওয়া তিন জমজ কিশোরী বোনকে উদ্ধার করেছে ডিবি পুলিশ।

গত দুই দিনে ডিবি পুলিশ অভিযান চালিয়ে শেরপুর জেলার ও ঝিনাইগাতী থেকে তাদের উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার তিলকান্দি গ্রামের মুন্না মিয়া, সুরাইয়া রাহা, জুয়েল মিয়া ও সুলতান মাহমুদ সবুজ. সদর উপজেলার নওহাটা গ্রামের মাসুদ রানা এবং মোমেন মিয়া।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন সাংবাদিকের জানান, গত ১৫ জুন ভোর রাতে ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণ পাড়া গ্রামের আব্দুর রহমানের তিন জমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) এবং রেজিয়া সুলতানা চম্পাকে (১৫) অপহরণ করে অটোরিকশাযোগে তাদের ঝিনাইগাতী থানার একটি বাড়িতে আটকে রাখে আসামিরা।

এ ঘটনায় ১৬ জুন নিখোঁজ তিন জমজের বাবা আবদর রহমান ফুলপুর থানায় ৯ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

পরে ডিবি পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করে আসামি মোমেন ও সুরাইয়া রাহাকে ঢাকা থেকে গ্রেফতার করে।

এরপর তাদের দেয়া তথ্যমতে, সোমবার শেরপুর জেলার নকলা হতে আবিদা সুলতানা পপিকে এবং বুধবার ভোর রাতে ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার এলাকা থেকে আবিদা সুলতানা পপি ও শাহানা সুলতানা সুমাকে উদ্ধার করে।

এ সময় মুন্না এবং জুয়েলসহ আরও চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×