হাটহাজারীতে বাস-পিকআপ সংঘর্ষে চালক নিহত

প্রকাশ : ২০ জুন ২০১৯, ১৪:৩১ | অনলাইন সংস্করণ

  হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত চালক মো. রনি আলম (২৩)। ছবি: যুগান্তর

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ফার্মের মুরগিবাহী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক ভ্যানচালক নিহত হয়েছেন। তার নাম মো. রনি আলম (২৩)। 

বৃহস্পতিবার সকালে ওই মহাসড়কে হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের এনায়েতপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রনি একই উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের পশ্চিম উদালিয়া গ্রামের আবদুল হামিদ চৌধুরীবাড়ির মো. জাফর আলমের দ্বিতীয় ছেলে। এ সময় পিকআপভ্যান চালকের সহযোগী শফিক আহাম্মদ (২৫) গুরুতর আহত হন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট থেকে ফার্মের মুরগিবাহী একটি পিকআপভ্যান (চট্ট-মেট্রো-ম ১১-০৭৬২) হাটহাজারীর উদ্দেশে রওনা দেন। 

পিকআপটি ওই মহাসড়কের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের মনিয়া পুকুরপাড়সংলগ্ন এনায়েতপুর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীতমুখী পার্বত্য এলাকা খাগড়াছড়িগামী যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো জ ১১-০১৬৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানচালক মো. রনি আলম ও তার সহযোগী শফিক আহাম্মদ গুরুতর আহত হন। 

তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পিকআপচালক রনি আলমকে মৃত ঘোষণা করেন বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলউদ্দিন তালুকদার। 

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, খবর পেয়ে থানা পুলিশের উপপরিদর্শন মো. আরিফুর রহমান ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপটি উদ্ধার করেন।