ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নির্বাচন কর্মকর্তার ছেলের আত্মহত্যাচেষ্টা

  রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি ২০ জুন ২০১৯, ২২:০১ | অনলাইন সংস্করণ

খাগড়াছড়ি

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে খাগড়াছড়ির রামগড় উপজেলায় আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন আমির সোহেল শাকিল (২৮) নামের এক যুবক। তিনি রামগড় চৌধুরীপাড়ার বাসিন্দা ও নির্বাচন কর্মকর্তা মাঈনুল হকের ছেলে।

বৃহস্পতিবার বেলা ১১টায় তৈছালাপাড়ায় একটি ক্যান্টিনে বসে ফেসবুক আইডি থেকে ‘শেষ বিদায়, চলে গেলাম’ লেখা স্ট্যাটাস দিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। টের পেয়ে সঙ্গে সঙ্গে লোকজন রামগড় হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, রোগীর অবস্থা শঙ্কামুক্ত। ৭২ ঘণ্টা পর পুরোপুরিভাবে জানা যাবে শাকিলের শারীরিক অবস্থা।

ভাড়াকৃত রেস্তোরার জামানতের টাকা মালিকপক্ষ থেকে না পাওয়া, এর প্রতিকার চেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিদের কাছে বিচার না পাওয়ার কথা জানিয়ে একে একে চারটি স্ট্যাটাস দেন শাকিল।

তার পরিবার, বন্ধু ও ফেসবুকের লিখা থেকে জানা গেছে, রামগড় পৌরসভার মেয়র কাজী শাহজাহান রিপনের ছোটভাই কাজী সাহেদ থেকে একটি দোকানঘর ভাড়া নিয়ে হোটেল ব্যবসা করে শাকিল। মালিকের সঙ্গে ঘরের চুক্তির বিষয়াদি নিয়ে দ্বন্দ্ব দেখা দিলে ঘরটি ছেড়ে দেয় শাকিল।

কিন্তু গত ১০ মাসে জামানতের ছয় লাখ পঞ্চাশ হাজার টাকা দিতে মালিকপক্ষ টালবাহানা শুরু করে। এর বিচার চেয়ে স্থানীয় এমপি, রামগড় থানা, রামগড় ৪৩ বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরেও জামানতের টাকা পেতে ব্যর্থ হয়ে গত দুই মাসে ফেসবুকে সকলের দৃষ্টি আকর্ষন করে ৪টি স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

স্ট্যাটাসে তার পিতাকেও মালিকপক্ষ দ্বারা অপমানিত হওয়ার কথা জানিয়েছেন শাকিল।

সে আরো লিখেছে, মেয়রের ভাই বলে কেউ বিচার করতে আসে না।

শাকিলের আত্মহত্যা চেষ্টার বিষয়টি জানাজানি হলে শতশত লোকজন হাসপাতালে ভিড় করে শাকিলের ওপর করা অন্যায়ের বিচার জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

রামগড় থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান বিষপানের কথা স্বীকার করে জানান, তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×