বাখরাবাদ গ্যাসের মামলায় জামিন পেলেন সাবেক চেয়ারম্যান

  বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ২০ জুন ২০১৯, ২২:১০ | অনলাইন সংস্করণ

কুমিল্লা

কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সেফটি অ্যান্ড সিকিউরিটিজ বিভাগের মামলায় জামিন পেয়েছেন বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, ষোলনল ইউপির সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ও স্থানীয় ছাত্রলীগ নেতা সোলায়মান।

গ্যাসের অবৈধ সংযোগ প্রদান ও সংযোগ বিচ্ছিন্ন করণে বাধা প্রদানের দায়ে কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির সেফটি অ্যান্ড সিকিউরিটিজ বিভাগের ডিজিএম বাদী হয়ে সোমবার কুমিল্লার বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত- ১ এ হাজির হয়ে উক্ত মামলায় জামিন লাভ করেন বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ও ছাত্রলীগ নেতা সোলেমান।

আসামিপক্ষের আইনজীবী হিসেবে মামলাটি পরিচালনা করেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, অ্যাডভোকেট রেজাউল করিম খোকন, অ্যাডভোকেট তাইফুর রহমানসহ অন্যান্যরা।

জামিন লাভ শেষে আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে প্রতিক্রিয়ায় বিল্লাল হোসেন বলেন, আমি ঠিকাদার নই গ্যাসের গ্রাহকও নই। আমার নিজের বাড়িতেই গ্যাস নেই। তাছাড়া স্থানীয় গ্যাসের সংযোগ বাবদ আমি একটি টাকাও নিয়েছি এমন কোনো অভিযোগও নেই গ্রাহকদের। সংযোগ লাইনের কাজ হতে শুরু করে রাইজার ও বিল বই প্রদান সবই ঠিকাদার এবং বাখরাবাদ কর্তৃপক্ষের মাধ্যমে হয়েছে। অথচ আশ্চর্যের বিষয় টাকা ভাগাভাগি নিয়ে বাখরাবাদের কর্মকর্তাদের দুটো গ্রুপের দ্বন্দ্বের জেরে সাধারণ গ্রাহকদের সহ আমাকে হয়রানি করা হচ্ছে।

তিনি আরও বলেন, বাখরাবাদের অবৈধ সংযোগদাতা দুর্নীতিবাজ কর্মকর্তা ও ঠিকাদারদের কারো নামই নেই মনগড়া এই অভিযোগে। যদি কোনো দুর্নীতি হয়ে থাকে সে দুর্নীতিতে জড়িত খোদ বাখরাবাদের সিনিয়র কর্মকর্তারাসহ প্রকৌশলী ও তাদের ঠিকাদাররা।

বিল্লাল হোসেন বলেন, গ্রাহকরা কষ্টের পয়সা দিয়ে সংযোগ নিয়েছে। জনগণের টাকা নিয়ে তাদের সঙ্গে তামাশা করলে জনগণ ছেড়ে দেবে না । জনগণের জন্য রাজনীতি করি মানুষের কল্যাণে ন্যায়, সত্য ও সঠিক পথে। রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় করতেই একটি চক্রান্তকারী মহলের যোগসাজশে বাখরাবাদের লুটেরা দুর্নীতিবাজরা মিথ্যা ও বানোয়াট অভিযোগের এ মামলা করেছে। আদালত সব ডকুমেন্টস দেখে, মিথ্যা এ মামালা থেকে আমাদের জামিন দিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×