বগুড়ার উপনির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী মিঠু

  বগুড়া ব্যুরো ২০ জুন ২০১৯, ২৩:০৭ | অনলাইন সংস্করণ

সংবাদ সম্মেলন করে উপনির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) সৈয়দ কবির আহেম্মদ মিঠু
সংবাদ সম্মেলন করে উপনির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) সৈয়দ কবির আহেম্মদ মিঠু

‘দেশের সংখ্যাগরিষ্ঠ ভোটারের দৃষ্টিভঙ্গি এখনও রাজনৈতিক বলয়ে সীমাবদ্ধ। জাতীয় নির্বাচনে সবাই বড় রাজনৈতিক দলের মার্কায় ভোট দিতে আগ্রহী। তারা স্বতন্ত্র প্রার্থীকে মূল্যায়ন করার মানসিকতা পোষণ করেন না। তাই এমপি নির্বাচন করতে হলে রাজনীতি করতে হবে।’

এমন আক্ষেপ প্রকাশ করে বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী (ট্রাক মার্কা) সৈয়দ কবির আহেম্মদ মিঠু।

নির্বাচনের চারদিন আগে বৃহস্পতিবার বিকালে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে তিনি এ ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু বলেন, কোনো মহলের চাপে বা কাউকে সমর্থন দিতে নয় পারিবারিক পরামর্শে প্রার্থিতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, একজন স্বতন্ত্র প্রার্থীও দেশ ও জাতির অগ্রযাত্রায় নিজের প্রতিভার স্বাক্ষর রাখতে পারেন। কিন্তু দুঃখের বিষয় আমাদের এ দেশে এমন প্রতিভার স্বাক্ষর রাখার সুযোগ নেই। এই সার্বিক দিক বিবেচনা করে পরিবার ও প্রিয় ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দের পরামর্শে প্রার্থীতা প্রত্যাহার করলাম। এ জন্য তিনি তার সমর্থক বিভিন্ন পেশার ভোটারদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনে তার নির্বাচনী সমর্থক ইসলামী ঐক্যজোট বগুড়া জেলা শাখার সভাপতি, জেলা হেফাজতে ইসলামীর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল হক, ছোট ভাই পৌর কাউন্সিলর সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, সৈয়দ মনি, সৈয়দ রিটু ছাড়াও বিভিন্ন ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×