বাবা-মা নৌকায় ভোট দেয়ায় পুত্রের চুল কাটল স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা

  মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ২৩ জুন ২০১৯, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

নির্যাতনের পর কিশোরের চুল কেটে দিয়েছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা
নির্যাতনের পর কিশোরের চুল কেটে দিয়েছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা

পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে বাবা-মা নৌকায় ভোট দেয়ায় তার ছেলে ইটভাঙা শ্রমিক ওলিকে (১৬) নির্যাতনের পরে চুল কেটে দিয়েছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

শনিবার রাতে পৌর শহরের বালুর মাঠে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন পরাজিত ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ।

শ্রমিক কিশোর ওলি পৌর শহরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা সামসু মোল্লার ছেলে।

এছাড়া শনিবার রাতে পৌর শহরের বহেরাতলা বাসস্ট্যান্ডে ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আলমগীর হোসেনকে (৪০) পিটিয়ে জখম করে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এসময় স্থানীয়রা আহত আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে দক্ষিণ মিঠাখালী ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর ও নির্বাচনের পূর্বে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলায় শনিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত হাচেন মীরের পুত্র ওসমান মীর (৪৫) ও তার পুত্র রুবেল মীর (২৫) ও মৃত. আজিজ জমাদ্দারের পুত্র জাকির জমাদ্দার (৩২) ও নির্বাচনের পূর্বে নৌকা প্রার্থীর সমর্থক উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফকে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামি দাউদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান (৫৫)।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ দুই মামলায় ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×