মীরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় ৫ যুবলীগ কর্মী আহত

  মীরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধি ২৩ জুন ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

পিটুনি

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ইছাখালী ইউনিয়নের সিপি নামক এলাকায় প্রতিপক্ষের হামলায় ৫ যুবলীগ কর্মী আহত হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় ছাত্রলীগের নিজামপুর কলেজ শাখার সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ জালাল জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের অর্থনৈতিক জোন এলাকা থেকে ফিরছিলেন চরশরৎ বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সেক্রেটারি প্রার্থী আলী আহমেদসহ ৫ যুবলীগ নেতাকর্মী।

বামনসুন্দর সুইচগেট পেরিয়ে সিপি এলাকা অতিক্রমকালে আলী আহমেদকে বহনকারী প্রাইভেটকারের গতিরোধ করে কয়েকটি মুখোশধারী মোটরসাইকেল আরোহী। এ সময় হামলাকারীরা লাঠিসোটা ও ইট দিয়ে আলী আহমেদকে এলোপাতাড়ি মারধর করে। তাকে রক্ষা করার চেষ্টাকালে সঙ্গে থাকা যুবলীগকর্মী বেলাল, সালাউদ্দিন, মাহবুবুল হক এবং ইমাম হোসেন ও আহত হয়।

এক পর্যায়ে আলী আহমেদ মারা গেছে ভেবে হামলাকারীরা চলে যায়। পরে গুরুতর অবস্থায় সঙ্গে থাকা বন্ধুরা আলী আহমেদকে প্রথমে মস্তাননগর হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে ভর্তি করায়।

হাসপাতালে তার ভগ্নিপতি মো. দুলাল জানান, আলী আহমেদ এখনো শংকামুক্ত নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য নিতাই সেন বলেন, উক্ত হামলার বিষয়ে জেনেছি তবে কারা হামলা করেছে তা বুঝতে পারছি না।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার এসআই আবেদ আলী বলেন, বিষয়টি আমরা জেনেছি তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×