গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে উপনির্বাচন চলছে

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ২৪ জুন ২০১৯, ১০:৫৯ | অনলাইন সংস্করণ

গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে উপনির্বাচন চলছে
গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে সোমবার জড়ো হচ্ছেন ভোটারা। ছবি: যুগান্তর

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে সোমবার উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে।

সকাল ৯টার দিকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলছে বিকাল ৫টা পর্যন্ত।

তবে ভোট শুরুর পরই নারীদের দীর্ঘ লাইন দেখা গেছে। প্রচণ্ড রোদেও উপনির্বাচনে ভোটারদের উপস্থিতি লক্ষণীয়।

সুষ্ঠু নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী র‌্যাব, পুলিশ ও আনসার-ভিডিপি দায়িত্ব পালন করছে। নির্বাচনে লড়ছেন সাত প্রার্থী।

এদিকে ভোটগ্রহণে রোববার উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছে নির্বাচনের উপকরণ পৌঁছে দেন। কেন্দ্রের প্রিসাইডিং অফিসার কমল কুমার রায়ের নেতৃত্বে পুলিশ প্রহরায় নির্বাচনসামগ্রী নিয়ে নির্বাচনের প্রস্তুতিও সম্পন্ন করেছেন।

অন্যদিকে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র সরকার জানান, এ ওয়ার্ডে আটজন মনোনয়নপত্র নেন, তাদের মধ্যে মোকাম্মেল হক তালুকদার নামে একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় সাত প্রার্থী ভোটের লড়াই করছেন।

কাউন্সিলর পদে প্রার্থীরা হলেন- মো. নাজিম উদ্দিন, ছাবেদ আলী, মো. অলি উল্লাহ, মো. সেলিম, মো. রফিকুল ইসলাম, আবু সুফিয়ান ও সামাল মিয়া। ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১৯৪ জন।

প্রসঙ্গত গৌরীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন মোফাজ্জল হোসেন খান। চলতি বছরের ৩১ মার্চ অনুষ্ঠিত গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে তিনি কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করলে সাত ওয়ার্ডটি শূন্য হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×