পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালালেন মাদক ব্যবসায়ী

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২৪ জুন ২০১৯, ১২:১৭ | অনলাইন সংস্করণ

পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালালেন মাদক ব্যবসায়ী
ছবি: যুগান্তর

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় হ্যান্ডকাপ পরা অবস্থায় পুলিশের কাছ থেকে এক মাদক ব্যবসায়ী পালিয়েছেন। পলাতক আসামির নাম দুলাল হোসেন (৩২)।

রোববার রাতে উপজেলা শহরের কালীদাসপুর সাদাব্রিজ নামক স্থান থেকে ওই আসামি পালিয়ে যান।

পলাতক দুলাল হোসেন উপজেলার কালীদাসপুর গ্রামের আলম হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডিএসবি ওয়াচার হারুন রাত ৮টার দিকে উপজেলা শহরের কালীদাসপুর সাদাব্রিজ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল হোসেনকে আটকের চেষ্টা করেন।

দুলাল পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। আটকের পর ডিএসবি ওয়াচার হারুন থানার ওসি মুন্সী আসাদুজ্জামানকে অবহিত করেন। থানা থেকে এসআই গিয়াস ও কনস্টেবল মনিরকে পাঠানো হয়। এসআই গিয়াস আটক মাদক ব্যবসায়ী দুলালের হাতে হ্যান্ডকাপ পরিয়ে পাশের বেঞ্চে বসে দুলালের নাম-ঠিকানাসহ প্রয়োজনীয় তথ্য লিখছিলেন। এরই একপর্যায়ে হ্যান্ডকাপসহ আটক মাদক ব্যবসায়ী দুলাল পালিয়ে যান।

এ ঘটনায় আলমডাঙ্গায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ডিএসবি ওয়াচার হারুন বলেন, তিনি আটকের পর মাদক ব্যবসায়ীকে এসআই গিয়াস ও কনস্টেবল মনিরের হাতে তুলে দিয়েছিলেন। তাদের হেফাজত থেকে দুলাল পালিয়ে গেছে।

এসআই গিয়াস জানান, আটক মাদক ব্যবসায়ীকে হ্যান্ডকাপ পরিয়ে কিছু দূরে একটি বেঞ্চে বসে আমি দুলালের তথ্য-উপাত্ত নিচ্ছিলাম। চারপাশে স্থানীয় অনেক মানুষ ছিল। তার মাঝখান থেকে দুলাল পালিয়ে যাবে ভাবতে পারিনি। এ ঘটনা অনাকাক্ষিত ও দুঃখজনক।

এদিকে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ ব্যাপক গুরুত্ব দিয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক মাদক ব্যবসায়ীকে আটকের জন্য পুলিশের বিভিন্ন দল শহর ও শহরের আশপাশের এলাকায় রাতভর অভিযান চালায়। অভিযান অব্যাহত আছে বলে ওসি মুন্সী আসাদুজ্জামান জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×